Home » মাইক্রোওয়ার্কস » ক্যাপচা এন্ট্রি » মেগা টাইপার সীমাহীন আয়ের আয়ের একটি সহজ পথ
data entry online jobs
data entry online jobs

মেগা টাইপার সীমাহীন আয়ের আয়ের একটি সহজ পথ

মেগা টাইপার-

ক্যাপচা এন্ট্রি কাজ সম্পর্কে আমাদের তেমন কোন ধারনা নেই। অনেকেই এটাকে এক ধরনের ভূল কাজ মনে করেন। কিন্তু মেগা টাইপার এর ক্যাপচা এন্ট্রি এমন একটি কাজ যেটা সব সময়ই থাকবে। কারন আমরা ইমেইল একাউন্ট খোলার সময় এক প্রকার ক্যাপচা লিখতে হয় সেই টেক্সট কে ভেরিভাইয়ের কাজই হচ্ছে মূলত ক্যাপচা এন্ট্রি এর কাজ। মেগা টাইপার এ কাজ করে আমরা বৈদেশীক মুদ্রা আয় করতে পারি। তবে একাজে যেহেতু মেধার তেমন কাজ নাই এখানে পরিশ্রমী মূল বিনিয়োগ। এখানে আপনি প্রতি সপ্তাহে আপনার উপার্জিত অর্থ তুলতে পারবেন। এর জন্য আপনাদের পেপাল, পেইজা এর একটা একাউন্ট থাকলেই চলবে। প্রতি সপ্তাহে আপনি যদি $3 বা বেশী কাজ করেন তাহলে অটোমেটিক ভাবে আপনারে একাউন্টে  $ চলে যাবে। এর জন্য কোন আলাদা ভাবে কিছু করতে হবে না। আপনাকে সাইন আপ করবার সময়ই আপনারে পেমেন্ট মেথড এড করে দিতে হবে এবং নিশ্চিন্তে কাজ শুরু করতে হবে। এখানে আপনি ১,০০০ টেক্সট লিখে $1.20 করে পাবেন তবে সেটা আমাদের দেশে সন্ধা ৬ টা -সকাল ৮ টা পর্যন্ত এমন সময় ভেদে এর মান কম বা বেশী হতে পারে। সেক্ষেত্রে আমরা চেষ্টা করবো সন্ধ্যার পর কাজ করতে আমরা চাইলে সারাদিন ই কাজ করতে পারবো। তবে সন্ধার পর যেহেতু পেমেন্ট বেশী সেক্ষেত্রে সন্ধ্যার পর কাজ করলেই বেশী পে পাওয়া যাবে।
মেগা টাইপার একটি পরিচিত এবং পরীক্ষিত নিশ্চিৎ আয়ের একটি ক্যাপচার এন্ট্রি সাইট। এখানে আপনি ক্যাপচার এন্ট্রির মাধ্যমে আয় করতে পারবেন। আপনার টাইপিং স্পীড যদি ভালো হয় তাহলে আপনি দৈনিক ৬-৭ ঘন্টা কাজ করলে দৈনিক $২-$৩ আয় করতে পারবেন।
এখন আসা যাক কিভাবে আমরা এই কাজে শুরু করবো? মেগা টাইপার একাজ শুরু করবার জন্য আমরা এখানে ক্লিক করে ক্যাপচা এন্ট্রি সাইটে প্রবেশ করবো। এবং নিচের চিত্রের ন্যায় রেজিষ্ট্রেশান ফরম পূরন করে রেজিষ্ট্রেশন করে নিবো।
Capture Entry Image
Capture Entry Image
মেনে রাখবো এখানকার কোন তথ্য পরে পরিবর্তন করতে পারবো না। তাই যে তথ্য গুলো দিয়ে রেজিষ্ট্রেশন করবো সেটা যেনো যথা যথ হয়। ফরমে আমরা একটি তথ্য দেখছি সেটা হচ্ছে Invitation Code এখানে আমরা 9LQI এই কোড ব্যবহার করবো। এই ভাবে আমরা এখানে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে আমাদের কাজ সম্পন্ন করবো। শেষে আমরা আরো কিছু Invitation Code দিয়ে দিবো যদি কোন একটা কাজ না করে তাহলে পরের টা ব্যবহার করবো। খেয়াল রাখতে হবে যে, ফর্ম এ সকল তথ্য টাইপ করতে হবে টাইপ না করলে একাউন্ট তৈরী করতে সমস্যা হবে।
কিভাবে কাজ করবো সেটা আমি নিচে ভিডিওতে দেখিয়ে দিচ্ছি। কাজ শুরু করবার আগে ভিডিওটি ভালো ভাবে দেখে তার পর কাজ শুরু করবেন। মনে রাখবে যে, আমরা সঠিক ভাবে কাজ করবো এবং অবশ্যই নিজের কাছে সৎ থাকবো তাহলে কোন সমস্যা তৈরী হবে না। সপ্তাহ শেষে আপনার কাজ ভেরিফাই করে আপনাকে পেমেন্ট দিয়ে দিবে। প্রতি সপ্তাহে রবি- মঙ্গল বারের মাঝে পেমেন্ট পাবেন, আপনার একাউন্টে $3 বা তার বেশী থাকলেই। শুধু মাত্র ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে পে নিলে সেক্ষেত্রে $100 হতে হবে। ইনভাইটেশন কোড নেবার ক্ষেত্রে আমরা কোড কপি পেষ্ট করবো না। চেষ্টা করবো কোডটি লিখে দেবার জন্য। কপি পেষ্ট করলে অনেক সময় রেজিষ্ট্রেশনে সমস্যা তৈরী হয় বা হতে চায় না।

প্রয়োজনীয় ইনভাইটেশন কোড নাম্বারঃ

01 Invitation Code BEJG
02 Invitation Code BEJH
03 Invitation Code BEJI
04 Invitation Code BEJJ
05 Invitation Code BEJK
06 Invitation Code BEJL
07 Invitation Code BEJM
08 Invitation Code BEJN
09 Invitation Code BEJO
10 Invitation Code BEJP

এর পরও যদি কারো কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্টস এ জানান আমি আপনাদের সার্বিক সহোযোগীতা  করবো।

Check Also

What to do when the passport will be lost - কি করনীয় যখন পাসপোর্ট হারিয়ে যাবে

কি করনীয় যখন পাসপোর্ট হারিয়ে যাবে?

8sharesFacebook8TwitterGoogle+0Pinterest0পাসপোর্ট বর্তমান সময়ের সবচেয়ে প্রয়োজনীয় একটি বিষয়। যে কোন কারনে আমরা আমাদের এই প্রয়োজনীয় জিনিষটি ...

One comment

  1. This site make me happy I earn this site $15 per week. Thanks admin for this nice information. Give us more information like this. And make us happy.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 3 =

shares
error: Content is protected !!