Self education it Facebook
Self education it Facebook

কিভাবে আমরা ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারি?

ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু ফেসবুক ব্যবহার করেন না এমন মানুষ হয়তো আজ কাল আর খুজে পাওয়া যাবে না। আর সেই ফেস বুকে প্রতি নিয়ত শেয়ার হয় নানা ধরনের ভিডিও। আর অনেক সময় মনে হয় যদি এই ভিডিওটি ডাউনলোড করা যেতো। কিন্তু কোন ভাবেই সেটি ডাউনলোড করতে পারছি না। এরকম হলে আসলেই খুবই বিরক্ত লাগে, মাঝে মাঝে মাথার চুলও ছিরতে মনে হয়। কিন্তু নিরুপায় মানুষ প্রযুক্তির কাছে। প্রযুক্তি যেমন মানুষকে তার জীবন জাপন খুব সহজ করে দিয়েছে তেমন প্রযুক্তি সম্পর্কে না যানা থাকার জন্যও এরকম কিছু সমস্যায় তো পড়তেই হয়।

আসুন এবার আমরা যেনে নেই কিভাবে আমরা ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে পারি?

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করবার অনেক উপায় আছে কিন্তু আমি যে কয়টি মাধ্যম ব্যবহার করেছি সেগুলোর মাঝে আমরা এই savefrom কেই সবচেয়ে ভালো লেগেছে। কারন এর সহজে ব্যবহার করা এবং গুনগত মান। ফেসেবুক ভিডিও ডাউনলোড করতে হলে এইখানে ক্লিক করুন। লিঙ্ক এ ক্লিক করলে নিচের চিত্রের মতোন একটি পেজ ওপেন হবে।

Self education it Facebook Video Download
Self education it Facebook Video Download

এখানে just insert a link এর ঘরে ক্লিক করে আপনি যে ফেসবুক ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিও টির লিঙ্ক পেস্ট করুন, দেখবেন পাশের তির চিহ্নটি নীল রঙ্গের হয়ে যাবে এবার বক্সটির পাশে তির চিহ্নে ক্লিক করুন। এর ফলে নিচের চিত্রের মতো একটি অপশন আসবে এখান থেকে ডাউনলোড বাটনে ক্লিক করেই আপনার ফেসবুক ভিডিওটি ডাউনলেঅড করতে পারবেন। ডাউনলোড বাটনের পাশে ড্রপডাউন থেকে আপনার ভিডিও টি ডাউনলোড করবার কোয়ালিটি নির্ধারন করতে পারবেন।

Self education it Facebook Video Download
Self education it Facebook Video Download

নীচের ভিডিও থেকে এবষয়ে আরো বেশী তথ্য পাবেন।

Share This:

One comment

  1. An awesome article. I need this information very much. Thanks this page admin. Keep sharing this type of article. It’s very helpful for me.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =